স্টাফ রিপোর্টার, সীতাকুণ্ড থেকে :

মহান বিজয় দিবসে সীতাকুণ্ডে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। সেই সাথে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশও হয়েছে। ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন উদ্যোগে এমসব কর্মসূচি পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সীতাকূণ্ড উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক খায়রুল আযম জসিম ,আ’লীগ নেতা নুরুল ইসলাম,শামসুল আল, আবদুস সালাম,,এস এম ইউসুপ, মোং হোসেন, সাব্বির আহমদ মেম্বার, শামীম ইউসুপ, আবুল কালাম, মোং আলী কন্টাকটর, জানে আলম, আলম চৌঃ, মহিলা নেত্রী দেলোয়ারা বেগম, সাবেক ছাত্রলীগ নেতা কাজী দিদার, নজরুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা পারভেজ, কৃষকলীগ নেতা বাবলু প্রমুখ।

প্রধান অতিথি উপরে উল্লেখিত দুঃসময়ের এবং ত্যাগী আওয়ামী নেতাকর্মীদের চিহ্নিত করে বলেন, উনাদের শ্রমে, ত্যাগে আজকের আওয়ামী লীগ। উনাদের কোন অবমূল্যায়ন করলে উপজেলা আওয়ামী লীগ শক্ত হাতে দমন করবে

তিনি আরো বলেন, কোন বিশেষ গোষ্ঠীর প্রতিনিধি হয়ে আ’লীগকে পরিচালিত করা যাবে না। অচিরেই জামায়াত ,বিএনপিসহ অন্যদল থেকে আগত হাইব্রিডদের চিহ্নিত করা হবে। বিশেষ বক্তা খায়রুল আযম জসিমসহ সকল নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে দৃড় কন্ঠে বলেন, বর্তমান চেয়ারম্যান নাজিম উদ্দিন আওয়ামী লীগে একজন অনুপ্রবেশকারী এবং একটি নিদিষ্ট গোষ্টির আর্থিক সহযোগিতায় দলের সভাপতি, চেয়ারম্যান পদসহ বাগিয়ে নিয়ে দলের প্রবীন ও ত্যাগী নেতাকর্মীদের দীর্ঘদিন যাবত অবহেলা, নির্যাতন করে হাইব্রীড ও জামায়াত বিএন পির নাশকতাকারীদের আশ্রয় প্রশ্রয় বলয় তৈরী করেছে। ফলে দলের সাংগঠিনক ভিত্তিটাই নষ্ট হয়ে গেছে। তাই তাকে দলের কোন কর্মসূচিতে সমপৃক্ত করা হচ্ছে না এবং আগামীতেও আর সুযোগ দেওয়া হবে না।

শুচ/আআফাা