স্টাফ রিপোর্টার, আনোয়ারা থেকে :

আনোয়ারায় দুস্থ ও শীতার্তের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে এ.বি ফাউন্ডেশন ও পালি বুকস সোসাইটি। রবিবার (২৯ নভেম্বর) ৮নং চাতরী ইউনিয়নের কেঁয়াগড় সার্বজনীন বৌদ্ধ বিহারে এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কেঁয়াগড় সার্বজনীন বৌদ্ধ বিহারের পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেঁয়াগড় বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রী মত আয্য কীর্ত মহাথের। এসময় উপস্থিত ছিলেন, এ.বি ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট ব্যবসায়ী, কবি ও সাহিত্যিক অভিজিৎ বড়ুয়া অভি।

শীতবস্ত্র বিতরণকালে এ.বি ফাউন্ডেশনের এই পৃষ্ঠপোষক বলেন, আমি আপনাদের সন্তান,আপনাদের পাশে থাকতে আমার ভাল লাগে। সুখে দুঃখে আপনাদের কাছে থাকতে পারায় নিজেকে গর্ববোধ করি। শুধু আজকে নয় সবসময় যেন সার্বিক সহযোগিতা নিয়ে আপনাদের কাছে থাকতে পারি তার জন্য সকলের দোয়া আর্শীবাদ কামনা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং কেঁয়াগড় ইউপি সদস্য বিকাশ ঘোষ, দৈনিক নয়া দিগন্তের আনোয়ারা প্রতিনিধি সাংবাদিক মোজাম্মেল হক, পরিতোষ বড়ুয়া আনন্দ, মানিক বড়ুয়া,অরুণ বড়ুয়া,সুভাস বড়ুয়া, প্রকাশ বড়ুয়াসহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তি বর্গ।

শুচ/ইখ/এনা