ক্রীড়া প্রতিবেদক :

জয় দিয়ে টুর্নামেন্ট শুরুর পর টানা দুই হার। সবশেষ ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে দাঁড়াতেই পারেনি জেমকন খুলনা। অধিনায়ক মাহমুদউল্লাহ জানালেন, বাজে হারের পরও ইতিবাচক আছেন তারা। সতীর্থদের মাঝে দেখছেন ঘুরে দাঁড়ানোর প্রত্যয়।

শনিবারের প্রথম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৯ উইকেটে হেরেছে খুলনা। দলটির তারকাখচিত ব্যাটিং অর্ডার আবারও নিদারুণভাবে ব্যর্থ। চট্টগ্রামের মুস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলামদের দুর্দান্ত বোলিংয়ের তাণ্ডবে মাত্র ৮৬ রানেই গুটিয়ে যায় দলটি।

উইকেটে একটু সহায়তা ছিল বোলারদের জন্য। তবে মাহমুদউল্লাহ নিজেদেরই কাঠগড়ায় তুলছেন। আমার মনে হয় না, আমাদের ব্যাটিংয়ে পিচের অতটা প্রভাব আছে। আমরা ড্রেসিংরুমে বলছিলাম, আমরা নিজেদের পরিকল্পনায় অটল থাকতে পারছি না। এর জন্য আমাদের পক্ষে শেষ পর্যন্ত ফল আসেনি। এখনও দল দৃঢ়ভাবে ফিরে আসার ব্যাপারে ইতিবাচক। আমরা আশা করি, পরের ম্যাচেই রাখতে পারব এর ছাপ।”

ফেভারিট হিসেবে টুর্নামেন্ট শুরু করা খুলনাকে বাজে ব্যাটিং ভোগাচ্ছে তাদের। এনামুল হক, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, জহুরুল ইসলাম, মাহমুদউল্লাহরা কিছু করতে পারছেন না।

অধিনায়ক মাহমুদউল্লাহ জানালেন, ব্যর্থতার কথা মাথায় রেখেই ঘুরে দাঁড়াতে চান তারা। আমার মনে হয় না এই ম্যাচের পরাজয় ভুলে যাওয়া কোনো সমাধান। আমাদের মনে রাখতে হবে, আমরা এই ম্যাচে কি ভুলগুলো করেছি। পরের ম্যাচে চেষ্টা করতে হবে এই ধরনের ভুলগুলোর পুনরাবৃত্তি না করার। বোলাররা শুরুতে উইকেট থেকে সহায়তা পেয়েছে কিছুটা, তবে এটা কোনো অজুহাত নয়। আমরা ঠিকঠাক নিজেদের প্রয়োগ করতে পারিনি।” ঢাকার সাথে খুলনার পরবর্তি ম্যাচ আগামী সোমবার।

শুচ/ইখ