স্টাফ রিপোর্টার, সীতাকুণ্ড থেকে :

সীতাকুণ্ডে চাঁদা না পেয়ে অকটেন ঢেলে তুলার দোকানে আগুন লাগিয়ে দেয় একদল দূর্বৃত্তরা। এ সময় আশপাশের দোকানদারা ধাওয়া করলে পালিয়ে যায় দৃর্বত্তরা। সোমবার সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া জোড়বট ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী দোকানদার মোঃ একলাস উদ্দীন বাদী হয়ে একই পরিবারে ৪ জনকে আসামী করে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা ও ক্ষতিগ্রস্থ পরিবারসূত্র জানা যায়, সোমবার সকাল সাড়ে ৫টার সময় রাসেল, সোহেল, রুবেল ও আবুল বশর দোকানে আগুন দেয়। আশপাশের দোকানদাররা দেখলে তাদের ধাওয়া করে। এ সময় তারা পালিয়ে যেতে সক্ষম হয়।

মামলার বাদী একলাস উদ্দিন জানান, বিগত ৪ বছর আগে তুলা ব্যবসা করতে হলে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলো সন্ত্রাসীরা। তার ধারাবাহিকতায় চাঁদা না দেওয়ায় রাসেলের নেতৃত্বে ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল তুলার দোকানে অকটেন দিয়ে আগুন দিয়ে পালিয়ে যায়। দোকানে আগুন দেওয়ার ঘটনায় এলকায় উত্তোজনা বিরাজ করছে।

দোকানে আগুন দেওয়া ঘটনায় সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ফিরোজ হোসেন মোল্লা জানান, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত পূর্বক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শুচ/ইখ/আআফা