আব্দুল্লাহ আল ফারুক, সীতাকুণ্ড থেকে :

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার সকালে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের মিটিংয়ে ঘোষিত এই কমিটিতে শিহাব উদ্দিনকে সভাপতি ও এস.এম রিয়াদ (জিলানী) কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ ইকবাল মাহমুদ, যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান জীবন এবং সাংগঠনিক সম্পাদক অমল দেবনাথ। চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী সাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

তাতে বলা হয় বর্তমান কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তা উত্তর জেলা ছাত্রলীগকে অবগত করবে। এ বিষয়ে উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু বলেন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্র্ণ হয়ে যাওয়ায় সংগঠনের কার্যক্রমে গতিশীলতা আনার লক্ষে উত্তর জেলা ছাত্রলীগের জরুরী বৈঠকে শিহাব উদ্দিনকে সভাপতি ও এস.এম রিয়াদ (জিলানী) কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এদিকে নব নির্বাচিত ছাত্রলীগের কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সীতাকুণ্ডের এমপি আলহাজ্ব দিদারুল আলম। তিনি বলেন, ছাত্রলীগের ইতিহাস অনেক গৌরবের। উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা সবাই যোগ্য। আশা করব তারা ইতিবাচক কর্মকান্ডের মধ্য দিয়ে সুনাম ধরে রেখে কার্যক্রম পরিচালনা করবে। অন্যদিকে নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে পৌরসদরে আনন্দ মিছিল করেছে ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটিগুলোর নেতাকর্মীরা।

শুচ/ইখ/আআফ