স্টাফ রিপোর্টার, সীতাকুণ্ড থেকে :

সীতাকুণ্ডের অপহরণের ৪দিন পর যুবদল নেতা জামশেদ উদ্দিনের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৩ টার সময় উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের বসতনগর সমুদ্র উপকূল থেকে তার লাশ উদ্ধার করে

সীতাকুণ্ড থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ৪নং মুরাদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবদলের সহ-সাধারণ সম্পাদক জামশেদ উদ্দিন (৩২) গত বুধবার সন্ধ্যার ৭ তার সময় ঘর থেকে বাহির হয়ে বাড়িতে না আসায় তার তার স্ত্রী রুবি আক্তার তার পরের দিন সীতাকুন্ড থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলায় দু‘জনকে পুলিশ গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করেন। শনিবার বিকেল ৩ টার সময় ১ সৈয়দপুর ইউনিয়নের বসত নগর সমুদ্র উপকূল থেকে যুবদল নেতা জামশেদ উদ্দিনের বস্তাবন্দি লাশ উদ্ধার করেন পুলিশ।

লাশ উদ্ধারে আগে শনিবার সকাল ১১টায় তার পরিবার জামশেদ উদ্দিনের সন্ধান চেয়ে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে। যুবলীগের মুরাদ, শামসুল হক, আলমগীর, জুয়েল, সাইফুলসহ আওয়ামী লীগের ১৭ জনের নাম উল্লেখ করে থানায় করেছে। এদের মধ্যে পুলিশ সাইফুল ও জূয়েলকে পুলিশ গ্রেফতার করেছে শুক্রবার ।

এ ঘটনায় মুরাদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান হিরু, যুবদল নেতা জামশেদ উদ্দিনকে অপহরণ করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারী আওয়ামী যুবলীগ সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান ।

শুচ/ইখ