স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ রেলওয়ে স্পেয়ার্স এন্ড এক্সেসরিজ সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয় ৭ নভেম্বর। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এফবিসিসিআইয়ের রেল ও যোগোযোগ উপ কমিটির কো-চেয়ারম্যান, শিল্পপতি ও বিশিষ্ট সংগঠক ফেরদৌস হুদা চৌধুরী।

এর আগে তিনি দুই বার এই এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছিলেন। তৃতীয়বারের মতো সভাপতি হওয়ায় এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ তাকে অভিনন্দন জানান। সদস্যরা আশা প্রকাশ করেন, ব্যবসায়ীদের সম্মান ও মর্যাদা রক্ষার মূলমন্ত্রে নির্বাচিত সভাপতি ফেরদৌস হুদা চৌধুরী বলিষ্ট ভুমিকা রাখবেন। তিনি নির্ভরতা ও বিশ্বস্ততার প্রতীক হয়ে উঠবেন। তার দুরদর্শী পরিচালনায় আগামী দিনের পথচলা সকলের জন্য শুভ হবে।

প্রসঙ্গত, গত ৭ নভেম্বর চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ সিজিএস কলোনী সংলগ্ন সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আগ্রাবাদ সার্কেলের কার্যালয়ে সকাল ৯ টা থেকে এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩০৮ জন ভোটারের মধ্যে ২৬৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

যাদের প্রত্যক্ষ ভোটে ১৭ জন প্রার্থীর মধ্যে ১১ জনকে নির্বাচিত ঘোষনা করা হয়। নির্বাচিতদের প্রত্যক্ষ ভোটে ফেরদৌস হুদা চৌধুরী সভাপতি নির্বাচিত হন।

শুচ/ইখ