স্টাফ রিপোর্টার :

সীতাকুণ্ডে মেম্বারের সমর্থকদের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার সংবাদ সম্মেলনের নিউজ করায় দৈনিক মানবজমিনের সীতাকুণ্ড প্রতিনিধি ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুককে দেখে নেওয়ার হুমকি দিয়েছে।

বাঁশবাড়িয়া ১নং ওয়ার্ডের মেম্বার সাহাব উদ্দীন এই হুমকি দেন এবং সুযোগ পেলে সময়মত ডুকিয়ে দেয়ার হুমকি দেন। এ ঘটনায় সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুক মঙ্গলবার বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডি করেছেন।

এদিকে সাংবাদিক আবদুল্লাহ আল ফারুককে হুমকির ঘটনায় সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দ তীব্র নিন্দা জানিয়ে হুমকি প্রদানকারি মেম্বারের বিরুদ্ধে প্রশাসনের প্রতি আইনগত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

জানা যায়, মেম্বার সাহাব উদ্দিনের বিরুদ্ধে গত রবিবার একটি সংবাদ সম্মেলনে সন্ত্রাসী হামলার অভিযোগ আনা হয়। দৈনিক মানবজমিনে এই নিউজ প্রকাশ করায় মঙ্গলবার সকাল ১০ টা ১১ মিনিটের সময় ০১৮১২-৩৮১৩২৪ এই নাম্বার থেকে মেম্বার সাহাব উদ্দিন সুযোগ পেলে দেখে নেবে এবং সময়মত ডুকিয়ে দেয়ার হুমকি দেন।

সাংবাদিক ফারুক তার নিরাপত্তা নিয়ে সীতাকুণ্ড থানায় মেম্বারের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী-৫৭৫ নং দায়ের করে। এদিকে প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী ও প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব এম হেদায়েত উল্ল্যা হুমকির ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে থানা প্রশাসনের প্রতি মেম্বার সাহাব উদ্দীনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আহব্বান জানান।

উল্লেখ্য গত রবিবার দুপুরে জাতিসংঘের আওতাধীন ইউনাইটেড রিফিউজি ফর বিন কাউন্সিল এ্যাম্বাসেডর ও ওয়াল্ড এইচ অর্গানাইজেশন ফর হিউম্যান রাইটস এর সেনেটর মুসফিকুর আহমদ চৌধুরীর ল্যান্ড অফিসার মোঃ রাসেল মেম্বারের বিভিন্ন ষড়যন্ত্রের কথা উল্লেখ্য করে সীতাকুণ্ড প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলন করে। উক্ত সাংবাদ সম্মেলনের নিউজ দৈনিক মানবজমিন অনলাইনে প্রকাশিত হওয়া মেম্বার কর্তৃক মানবজমিনের সীতাকুণ্ড প্রতিনিধিকে হুমকি দেওয়া হয়।

শুচ/শিউলি