স্টাফ রিপোর্টার :
করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়ায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও চসিকের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে নগরের পার্কভিউ হাসপাতালে তিনি ভর্তি হন বলে জানান হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. রেজাউল করিম।

তিনি জানান, গত এক সপ্তাহ ধরে অসুস্থতায় ভুগছিলেন আ জ ম নাছির উদ্দীন। এতদিন বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। চিকিৎসকের পরামর্শে আজ তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পার্কভিউ হাসপাতালের এক চিকিৎসক জানান, হাসপাতালে আনার পর আ জ ম নাছির উদ্দিনের সিটি স্ক্যানসহ বিভিন্ন পরীক্ষা করা হয়েছে। তাতে ফুসফুস ১০ ভাগ ক্ষতিগ্রস্ত দেখা গেছে। করোনার সব লক্ষণ তার মধ্যে রয়েছে। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, করোনা সংকটের শুরু থেকে দায়িত্ব পালন করতে গিয়ে ঝুঁকি নিয়েছেন আ জ ম নাছির উদ্দীন। জীবন ঝুঁকি জেনেও নিরলসভাবে দায়িত্ব পালন করছেন তিনি। প্রতিদিনই দায়িত্ব পালনের জন্য জনসাধারণের মধ্যে উপস্থিত হয়েছেন। পরিবার ও সহকর্মীদের নিষেধাজ্ঞা সত্ত্বেও ঘরের বাইরে এসে কাজ করেছেন।

নগরবাসীকে করোনা ভাইরাসের সংক্রমণমুক্ত রাখতে প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন আ জ ম নাছির উদ্দীন। সরকারি ত্রাণ সহায়তা সুষম বণ্টনে নিয়েছেন কার্যকর পদক্ষেপ। ব্যক্তিগতভাবেও করোনাকালে সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন হাজার হাজার মানুষের মাঝে।