মোহাম্মদ কমরুদ্দিন চন্দনাইশ থেকে : 

“মুজিববর্ষের মুলমন্ত্র- কমিউনিটি পুলিশিং সর্বত্র। এই স্লোগানকে সামনে রেখে চন্দনাইশে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর শনিবার সকাল ১০ টায় থানা মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.নাছির উদ্দীন সরকারের সভাপতিত্বে ও এস আই সুজায়েত হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা ওসি তদন্ত মো. মজনু মিয়া, দোহাজারী হাইওয়ে ফাড়ি ইনচার্জ মো. আবদুল হালিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের সহ-সভাপতি ও বরকল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, বৈলতলী ইউ, পি চেয়ারম্যান আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, জোয়ারা ইউপি চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান ভেট্টা, ধোপাছড়ি ইউপি চেয়ারম্যান মো. মোরশেদুল আলম প্রমুখ।

এই সময় বক্তরা বলেন, পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং কমিটির কর্মকাণ্ডকে আরো জোরদার করে শান্তির জনপদে মাদকব্যবসায়ী, মাদকসেবী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ করে তুলতে হবে। দেশে ঐক্যবদ্ধ সমাজ গড়তে মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত করতে কমিউনিটি পুলিশিংয়ের বিকল্প নেই। সবধরনের অপরাধ নির্মূলে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে। তাই সবাই মিলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য বক্তারা আহ্বান জানান।

শুভ চট্টগ্রাম/শিউলি/কমরুদ্দিন