স্টাফ রিপোর্টার, মীরসরাই থেকে: 

মীরসরাই অর্থনৈতিক অঞ্চল স্থাপন শীর্ষক প্রকল্পের আওতায় (এল.এ মামলা নং-১৩/২০১৭-১৮) অধিগ্রহনকৃত ক্ষতিগ্রস্থ ভূমির মালিকদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৩টা মীরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত ১৩২ জন ভূমি মালিকের হাতে ২২ কোটি ৫১ লাখ টাকার চেক তুলে দেন মীরসরাই অর্থনৈতিক অঞ্চল (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোঃ আবু হাসান সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহন কর্মকর্তা কায়সার খসরু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমা সহ প্রমুখ।

উক্ত ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ভুমি মালিকদের চেক বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, ক্ষতিগ্রস্থ পরিবার দালালের খপ্পরে পড়ে যাতে কোন রকম হয়রানি না হয় ক্ষতিপূরণ নিতে পারেন সে জন্য আমরা সাপ্তাহব্যাপী উপজেলা ক্যাম্প করেছি। যাতে সরাসরির তারা আমাদের সাথে সমস্যার কথা বলতে পারে। এবং তিনি সকলকে কাগজপত্রসহ জেলা প্রশাসকের কার্যলয়ের এল.এ শাখায় যোগাযোগ করতে বলেন।

শুভ চট্টগ্রাম/শিউলি/নিজামী