স্টাফ রিপোর্টার, মীরসরাই থেকে :

মীরসরাই উপজেলা ১৬নং সাহেরখালী ইউনিয়ন এর অন্তর্গত ১, ২, ৩ নং ওয়ার্ড এর যুবসমাজকে সচেতন করতে পথচলা শুরু করল সাউথ মঘাদিয়া এডুকেশন এন্ড স্যোশাল ডেভেলপমেন্ট ফোরাম নামে নতুন সামাজিক সংগঠন আত্নপ্রকাশ ও আহ্বায়ক কমিটি গতকাল বিকাল ৩টা পশ্চিম মায়ানী আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেক এর সভাপতি এবং ইফতেখার আহমেদ এর সঞ্চলনায় খেয়ারহাট নুরীয়া ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক নুরুল ইসলাম চৌধুরী, এই সময় আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার প্রবীণ রাজনীতিবিদ বদিউল আলম, বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট রাজনীতিবিদ বদরুদ্দৌজা, ইউ.পি সদস্য আব্দুর রহমান এবাদ, শিক্ষানুরাগী নজরুল ইসলাম এবং সাহেরখালী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে নুরুল ইসলাম চৌধুরী কে আহ্বায়ক করে ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটি অন্যান্য সদস্যরা হলেন যুগ্ন আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম, নুর নবী, ফজলুল করিম জাহেদ, নাঈম উদ্দিন, জামসেদ আলম, ইমাম হোসেন রিপাত, সদস্য সচিব নির্বাচিত হয়েছেন নির্বাচিত হন ইফতেখার আহমেদ, সদস্য নির্বাচিত হন মেজবাউল আলম, রিয়াদ হোসেন, জামসেদ আলম, রুপম ইসলাম, ফয়সাল ইসলাম সহ প্রমুখ।

শুভ চট্টগ্রাম/শিউলি/নিজামী