স্টাফ রিপোর্টার, মীরসরাই :

মীরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়নে মরহুম আবু ছালেক কোম্পানি চেয়ারম্যান মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে। ১৫ই অক্টোবর করেরহাট ফরেস্ট অফিস সংলগ্ন ঘেড়ামারা ওয়াপদা মাঠে বিকেল ৪টায় উদ্বোধনি ম্যাচে রনাজ্ঞন জয়পুর বনাম মুহুরিগঞ্জের থার্ড এডিসন মুখোমুখি হয়।

খেলায় থার্ড এডিসন কে ৪-১ গোলে পরাজিত করে রনাজ্ঞন। দুই গোল করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় রনাজ্ঞনের হৃদয়। উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়নের সাবেক জনন্দিত চেয়ারম্যান মরহুম আবু ছালেক কোম্পানির সুযোগ্য পুত্র কামরুল হাসান মুরাদ।

আরো উপস্থিত ছিলেন অনির্বাণ ক্লাবের উদ্যোগতা-উপদেষ্টা দীন মোহাম্মদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বিন শেখ আলম, প্রজন্মের ভাবনা-করেরহাটের এডমিন আমিনুল হক সজিব, আর টিভির চট্টগ্রাম প্রতিনিধি সাইফুল মাহমুদ, পাক্ষিক খবরিকার কামরুল ইসলাম, পজিটিভ মীরসরাইয়ের নুরুল ইসলাম, সুপ্তপ্রতিভার প্রতিষ্ঠাতা সভাপতি শাহরিয়ার সোহান, খেলোয়াড় বক্স স্পন্সর মিজানুর রহমান সহ এলাকার সর্বস্তরের ক্রীড়ানুরাগী জনসাধারণ।

উদ্বোধনী খেলাটি পরিচালনা করেন মোঃ আব্দুল হান্নান, তার সহকারি ছিলেন রনি সাহা এবং সাইফুল ইসলাম রাসেল। ধারাভাষ্যে ছিলেন আব্দুস শুক্কুর সবুজ। এছাড়া ক্লাবের সভাপতি সরোয়ার উদ্দিন, সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, আহবায়ক বিশু দে, অর্থ সম্পাদক জসিম উদ্দিন, প্রচার সম্পাদক ইকবাল সহ ক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট উপলক্ষে লটারীর শুভেচ্ছা কুপনের ব্যবস্থা করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানের এক পর্যায়ে মরহুম আবু ছালেক কোম্পানীর আত্মার মাগফেরাত কামনায় এবং সেই সাথে মীরসরাইয়ের অভিভাবক, এম পি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন ও উনার সহধর্মীনির আশু রোগ মুক্তির জন্যও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টটি আয়োজন করেছেন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন অনির্বাণ ক্লাব।

শুভ চট্টগ্রাম/শিউলি/নিজামী