স্টাফ রিপোর্টার, সীতাকুন্ড :

সীতাকুণ্ড পৌরসভার ১ নং ওয়ার্ড ইয়াকুব নগর এলাকায় ছেলে ও ছেলের স্ত্রীর হাতে প্রহারে আহত ৯২ বছরের বৃদ্ধা জরিপা বেগম( ৯২) দেখতে গেলেন পুলিশের অতিরিক্ত এএসপি (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রানী সাহা।

বুধবার সকাল ১১ টার সময় পৌরসভার ১ নং ওয়ার্ড ইয়াকুব নগর গ্রামে গিয়ে ওই বৃদ্ধা মহিলাকে এলাকাবাসীর উপস্থিতিতে ঘরে ঢুকিয়ে দেন এবং বিভিন্ন খাদ্য সামগ্রী বৃদ্ধা মাকে দিয়ে আসেন।

এ সময় সীতাকুণ্ড মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ রাশেদ ব্যাগ, এস আই আবুল বাশার উপস্থিত ছিলেন। এই সময় এলাকাবাসী সামনে অতিরিক্ত এসপি শম্পা রানীর মাথায় হাত বুলিয়ে দোয়া করেন আহত বৃদ্ধ মহিলা জরিপা বেগম।

উল্লেখ্য গত মঙ্গলবার সীতাকুণ্ড পৌরসভার ১ নং ওয়ার্ড ইয়াকুব নগর এলাকায় মঙ্গলবার সকাল ৯ টার সময় বৃদ্ধা জরিপা খাতুন( ৯২) কে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেছে ঘর থেকে বের করে দেন তারই ছোট ছেলে মোহাম্মদ জসিম উদ্দিন ও তার স্ত্রী। আহত মাকে উদ্ধার করে স্থানীয়রা সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঙ্গলবার এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ হয় দৈনিক শুভ চট্টগ্রাম অনলাইন নিউজ পোর্টালে। যা নজর কারে পুলিশ প্রশাসনের। ফলে ওই বৃদ্ধা মাকে দেখতে যান পুলিশের এই কর্মকর্তা।

শুভ চট্টগ্রাম/শিউলি/ফারুক