এনামুল হক নাবিদ, স্টাফ রিপোর্টার, আনোয়ারা : 

সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধনসহ নানা কর্মসূচি চলছে। এরমধ্যে আনোয়ারায়ও হয়েছে মানববন্ধন। তবে এই মাবনবন্ধন করেছে কিশোররা। যা দেশের কোথাও এমনটা ঘটেনি।

আর এই মানববন্ধনে আলোচনার ঝড় তুলেছে চট্টগ্রামজুড়ে। মানুষের মুখে মুখে এক কথা। ধর্ষণসহ মাদক বেচাকেনা যেখানে কিশোর গ্যাং দ্ধারা পরিচালিত হচ্ছে সেখানে আশার বানি শোনাচ্ছে আনোয়ারার একদল কিশোর। যারা এখনো স্কুলের গন্ডি পেরোয়নি।

এ সকল শিক্ষার্থীরা সকল ধরণের যৌন নিপীড়ন ও ধর্ষণ বিরোধী প্লেকার্ড, ব্যানার হাতে নিয়ে তীব্র প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে আনোয়ারায়। এন্টি-র‌্যাপ প্রটেস্ট ফোরামের ব্যানারে কিশোররা মানববন্ধনের আয়োজন করে।

তারা বৃহস্পতিবার (০৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় আনোয়ারা-বরকল পিএবি সড়কে উপজেলা শহীদ মিনারের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে। ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চট্টগ্রাম কলেজের শিক্ষার্থী মোহাম্মদ আসিফুজ্জামান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তৌহিদুল ইসলাম ফাহিম, এস এম কলেজের ইফতেখার নুর,পটিয়া কলেজের মোঃ রুবেল, মেজবাহ, মুরাদ, এলিজা, এ্যানি, মাহিমা, নাহিদ, ইমন, সাইদ, আহাদ, জাহেদুজ্জামান, শাওনসহ বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়েরর শিক্ষার্থীরা।