স্টাফ রিপোর্টার, রাউজান :

রাউজানের উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামে ১১ বছর বয়সী এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষক সাধন বড়ুয়া (৭৫) কে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে এ তথ্য জানান রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন।তিনি জানান, সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় শিশুটির বাবা বাদি রাউজান থানায় মামলা দায়ের করার পর রাতেই র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

অভিযুক্ত সাধন বড়ুয়া একই এলাকার মৃত যামিনী পুত্র। আটক বৃদ্ধ সাধন বড়ুয়াকে মঙ্গলবার দুপুরে রাউজান থানায় সোপর্দ করলে রাউজান থানা পুলিশ তাকে চট্টগ্রাম কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাধন বড়ুয়া গত শনিবার বিকেল আনুমানিক ৪টায় ওই শিশুকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পার্শ্বে পুকুরপাড়ের জঙ্গলে নিয়ে ধর্ষন করে। পরে কাউকে কিছু না বলতে ভুক্তভোগী শিশুকন্যাকে ৫’শ টাকার একটি নোট দেয়। পরে শিশুটির ফুফু হাতে ৫’শ টাকার নোট দেখে ওই টাকা কোথায় পেয়েছে জিজ্ঞেস করলে শিশুটি সবকিছু খুলে বলে।

মামলা বিলম্বে দায়ের করার কারণ জানতে চাইলে ভিকটিমের বাবা জানান, যিনি ধর্ষক তিনি আমার আত্মীয়, একারণে আমরা বিষয়টি সমঝোতা করতে চেয়েছিলাম। কিন্তু তারা এটাকে অপরাধ মনে করছেনা বিধায় মামলা করতে বাধ্য হয়েছি।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, আমি আজ (মঙ্গলবার) ঘটনাস্থল পরিদর্শন করেছি। র‌্যাব আটক করে ধর্ষককে থানায় সোপর্দ করেছে। তাকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছি।