এনামুল হক নাবিদ, স্টাফ রিপোর্টার, আনোয়ারা :

আনোয়ারায় প্রাথমিক বিদ্যালয়ে চালু হলো প্রথম ডিজিটাল শ্রেণীকক্ষ। উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের শিলাইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার (৫ অক্টোবর) দুপুরে এই ডিজিটাল শ্রেণীকক্ষ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জুবায়ের আহমেদ এ সময় বলেন, আনোয়ারা উপজেলায় এইটায় প্রথম ডিজিটাল শ্রেনীকক্ষ সম্পূণ প্রাথমিক বিদ্যালয়। এটি একটি প্রসংশনীয় উদ্যোগ। এই ক্লাসটি অত্যান্ত চমৎকার। প্রথম হিসাবে এই স্কুলের ডিজিটাল শ্রেণীকক্ষ পরীক্ষা মূলক। এখানে যদি সফল হতে পারি পরবর্তীতে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে এই শ্রেণীকক্ষ চালু করার চিন্তাভাবনা করা হবে ।

ডিজিটাল পদ্ধতিতে ক্লাস করে শিক্ষার্থীরা আগের চেয়েও মজার সাথে শিখতে পারবে বলে আমি মনে করি। উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সটাকটর শেখ মাহবুবুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার বিটন চন্দ্র দেব, সহকারি উপজেলা শিক্ষা অফিসার রঞ্জন ভট্টাচার্য, শিলাইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক রঞ্জনা চক্রবর্তী, আনোয়ারা সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মহিদুল ইসলাম চৌধুরীসহ প্রমূখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।