আব্দুল্লাহ আল ফারুক, সীতাকুণ্ড : 

নেশার টাকা না দেওয়ায় সীতাকুণ্ড মাকে পিটিয়ে জখম করেছে ছেলে। মাসহ বাবাকে হত্যার হুমকিও দিয়ছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০ টার দিকে সীতাকুন্ড পৌরসভা ভূইয়া পাড়া এলাকায়। এ ঘটনায় মা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভা ভূইয়া পাড়া এলাকার আব্দুর রহিমের পুত্র শাহ পরাণ (২২) শনিবার সকালে তার মা রোকেয়া বেগম (৫৫) এর কাছে প্রতিদিনের মত নেশার টাকা চাই। এক পর্যায়ে মা টাকা না দিলে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এছাড়া এক লক্ষ টাকা আধা ঘন্টার মধ্যে না দিলে মাসহ বাবাকে হত্যার করা হবে মর্মে হুমকি দেয়। 

মামলার বাদী ও আহত মা রোকিয়া বেগম জানান, আমার তিন মেয়ে ও ছেলে শাহপরাণ। এই শাহপরাণ আমার বিবাহিত তিন মেয়ের কাছ থেকে বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে তাদের কাছ থেকে প্রতিনিয়ত নেশার টাকা আদায় করে নিতো। গত এক সপ্তাহ আগে থেকে টাকা দেওয়া বন্ধ করে দেয় মেয়েরা।

এরপর থেকে সে তার বোনদের বিরুদ্ধে তার ফেসবুক থেকে বিভিন্ন খারাপ অশ্লীল কথাবার্তা লিখে যাচ্ছে। যার কারণে তাদের সংসার ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শাহপরাণ গত ১ বছর আগে ও তার বৃদ্ধ বাবার বুকের উপর পা রেখে অস্ত্র ধরে নেশার টাকার জন্য।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বণিক জানান, শাহ পরাণকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাকে আইনের আওতায় আনা হবে।