নিজস্ব প্রতিবেদক :

হাঁটি হাঁটি পা পা করে দুই বছর পেরিয়ে তিন বছরে পদার্পণ করল স্বাধীকার রক্ষায় অধিকার আদায়ের আন্দোলনের লক্ষ্যে প্রতিষ্ঠিত তৃণমুল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-তৃণমূল এনডিএম। দলের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হবে ২৮ সেপ্টেম্বর সোমবার। একইসাথে ওইদিন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনও পালন করবে দলটি।

এমন তথ্য জানালেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তৃণমূল এনডিএম‘র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জননন্দিত নেতা জনাব খোকন চৌধুরী। রাজধানী ঢাকায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আব্দুস সালাম হলে সোমবার সকাল ১০টায় প্রতিষ্ঠাবার্ষিকীর সম্মেলন ও প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি থাকছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী জনাব ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তৃণমুল এনডিএম এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জননন্দিত নেতা জনাব খোকন চৌধুরী।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য মহিলা আসন-৩৩ এর মাননীয় সংসদ সদস্য ফরিদা খানম (সাকী)। সম্মানীত অতিথি হিসেবে থাকছেন, বাংলাদেশ আওয়ামী লীগের রাশিয়া কান্ট্রি সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাব লিটন।

বিশেষ অতিথি হিসেবে থাকছেন, তৃণমূল এনডিএম স্থায়ী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা জনাব সীরাজুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য জনাব মোহাম্মদ মকবুল হোসেন, অ্যাডভোকেট আবদুল্লাহ বাগমার আহ্বায়ক ঢাকা হেলা তৃণমুল এনডিএম। বাবু রাখাল চন্দ্র দে সদস্য স্থায়ী কমিটি ও আহ্বায়ক, রাঙামাটি পার্বত্যজেলা তৃণমুল এনডিএম। জনাব নজরুল ইসলাম ভাইস চেয়ারম্যান ও বাবু প্রণব চৌধুরী কেন্দ্রীয় কমিটি তৃণমুল এনডিএম। জনাব মো. কামরুল হুদা, উপদেষ্টা চেয়ারম্যান মহোদয়, তৃণমূল এনডিএম। জনাব মো. খেরশেদ আলম, যুগ্ন মহাসচিব ও আহ্বায়ক, চট্টগ্রাম জেলা তৃণমূল এনডিএম। প্রণব চক্রবর্তী, যুগ্ম মহাসচিব, কেন্দ্রীয় কমিটি তৃণমূল এনডিএম। মো. আবু জাফর বাবু, যুগ্ম মহাসচিব কেন্দ্রীয় কমিটি ও সদস্য সচিব, চট্টগ্রাম জেলা তৃণমূল এনডিএম। জনাব মাওলানা আবদুল মান্নান, যুগ্ম মহাসচিব ও যুগ্ম সমন্বয়কারী খুলনা জেলা তৃণমুল এনডিএম। জনাবা মোখলেসীন আক্তার, যুগ্ম মহাসচিব ঢাকা জেলা তৃণমুল এনডিএম। কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক স¤পাদক জনাবা ফরিদা ইয়াছমিন ও কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক স¤পাদক মো. ফয়সাল আহমেদ মজুমদার। সঞ্চালনায় থাকছেন জনাব মো. নাছির উদ্দিন আহমেদ, উপদেষ্টা, চেয়ারম্যান মহোদয়, তৃণমুল এনডিএম।

অনুষ্ঠানে যোগদান করে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিন সফল করার উদাত্ত আহ্বান জানিয়েছেন দলের চেয়ারম্যান জননতো খোকন চৌধুরী। সেই সাথে দেশবাসী ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন তিনি।