নিজস্ব প্রতিবেদক :

স্বাধীকার রক্ষায় অধিকার আদায়ের আন্দোলনের লক্ষ্যে প্রতিষ্ঠিত তৃণমুল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-তৃণমূল এনডিএমের দ্বি-বার্ষিক সম্মেলন ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে।

রাজধানী ঢাকায় জাতীয় প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় আব্দুস সালাম হলে এই সম্মেলন অনুষ্ঠিত হবে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। সকাল ১০টায় সম্মেলন শুরু হবে।

সম্মেলনে প্রধান অতিথি থাকছেন তৃণমুল এনডিএম দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জননন্দিত নেতা জনাব খোকন চৌধুরী।

সম্মেলনে উদ্ধোধক হিসেবে থাকছেন মো. সাহাব উদ্দিন, চেয়ারম্যান, কোম্পানীগঞ্জ উপজেলা ও ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতি। সম্মেলনে সভাপতিত্ব করবেন অ্যাডভোকেট আবদুল্লাহ বাগমার, আহ্বায়ক ঢাকা হেলা তৃণমুল এনডিএম। সম্মানীত অতিথি থাকছেন জনাব মো. শহিদুল্লাহ চৌধুরী, জেনারেল সেক্রেটারী টুঙ্গিপাড়া ফাউন্ডেশন, গোপালগঞ্জ।

বিশেষ অতিথিরা হচ্ছেন-বাবু রাখাল চন্দ্র দে, সদস্য স্থায়ী কমিটি ও আহ্বায়ক, রাঙামাটি পার্বত্যজেলা তৃণমুল এনডিএম। তৃণমূল এনডিএম কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম ও জনাব মো. আবদুর রশিদ। যুগ্ন মহাসচিব জনাব মো. খেরশেদ আলম, জনাব মো. কামাল হোসেন, জনাব মাওলানা আব্দুল হান্নান, মো. আবু জাফর বাবু, যুগ্ম মহাসচিব কেন্দ্রীয় কমিটি ও যুগ্ম সমন্বয়কারী বরিশাল বিভাগ, তৃণমুল এনডিএম। জনাব মো. আবু তালেব, যুগ্ম মহাসচিব ও সদস্য সচিব রাঙামাটি পার্বত্য জেলা তৃণমুল এনডিএম। রাজশাহী বিভাগের সমন্বয়কারী জনাব মো. সাইফুল ইসলাম রায়হান, রংপুর বিভাগের সমন্বয়কারী জনাব এ এইচ মোস্তফা কামাল, জনাবা মোখলেসীন আক্তার, যুগ্ম মহাসচিব ঢাকা জেলা তৃণমুল এনডিএম। কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াছমিন, বরিশাল বিভাগের সমন্বয়কারী জনাব মো. জসিম উদ্দিন, কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক মো. ফয়সাল আহমেদ মজুমদার। সম্মেলন সঞ্চালনায় থাকছেন জনাব মো. নাছির উদ্দিন আহমেদ ও মো. আবু জাফর বাবু।

দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে দলের চেয়ারম্যান জননতো খোকন চৌধুরী দেশবাসীর প্রতি শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে স্বাধীকার রক্ষায় অধিকার আদায় আন্দোলনে তৃণমুল এনডিএমে দলে দলে যোগদান ও সমর্থনে দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।