নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৩নং রায়পুর ইউনিয়ের চুন্নাপাড়া এলাকায় রাতের আঁধারে ছুরিকাঘাতে এয়াকুব আলী (৫২) নামে এক নৈশ প্রহরীকে হত্যা করেছে দূর্বিত্তরা। নিহত এয়াকুব আলী চুন্নাপাড়া গ্রামের কালাগাজীর বাড়ীর মৃত মাওলানা আবদুচ ছামাদের ছেলে।

শনিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার সময় এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করছে পুলিশ। স্থানীয়রা জানায়, এয়াকুব আলী দীর্ঘদিন ধরে চুন্নাপাড়া দোকানের মোড় সংলগ্ন বাজারের ব্যবসায়ী সমিতির আওতাধীন বেতনদারী প্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিলেন। প্রতি রাতের ন্যায় শনিবার রাতেও দায়িত্বে পালনে তার কর্মস্থলে যান। মধ্যরাতে অজ্ঞাত দুঃষ্কৃতকারীদের ছুরিকাঘাতে এয়াকুবকে হত্যা করা হয় । কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

এই ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,গতকাল রাতে রায়পুর এলাকায় এক প্রহরী খুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যান। পরে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে কোন চুরি বা ডাকাতির চিহ্ন পাওয়া যায়নি।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বে শক্রুতার জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। কী কারণে কারা এয়াকুবকে হত্যা করেছে তা উদঘাটনে পুলিশ কাজ করছে।