নিজস্ব প্রতিবেদক :
শিশুকণ্যাকে জিম্মি করে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের দায়ে রবিউল আউয়াল (২২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সে ফিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার জামাল খানের সন্তান। চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানার স্টিলমিল এলাকায় বসবাস করত সে।

রবিবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-৭ এর এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ। তিনি জানান, রবিউল ইসলাম নগরীর ইপিজেড থানাধীন আকমল রোডের খালপাড় এলাকায় বেশ কিছুদিন আগে তার বন্ধুর অনুপস্থিতিতে শিশুকন্যাকে জিম্মি করে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন।

পরবর্তীতে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরো কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করেন তাকে। সর্বশেষ গত ৩০ আগষ্টও ভয় দেখিয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করেন রবিউল ইসলাম। ধর্ষণের শিকার নারী এবং তার স্বামী র‌্যাব-৭ এ অভিযোগ করলে সেটি আমলে নেয়া হয় এবং তাকে ধরতে অভিযান পরিচালনা করা হয়।

সর্বশেষ শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইপিজেড থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় ইপিজেড থানায় একটি ধর্ষণের মামলা করা হয়েছে বলেও জানান এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ।