নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ:
বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম চন্দনাইশ উপজেলা শাখার উদ্যোগে দোহাজারী বন বিভাগ ও বাংলাদেশ স্কাউটস উপজেলা শাখার সহযোগিতায় প্রায় ৫ শতাধিক ফলজ বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের চন্দনাইশে গাছবাড়িয়াস্থ কার্যালয়ে এসব গাছের চারা রোপন করা হয়। ঐক্য ফোরামের সভাপতি আবু তোরাব চৌধুরী বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মওলানা সোলাইমান ফারুকী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, দোহাজারী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নাছির উদ্দিন বাবলু, স্কাউটস”র সাধারণ সম্পাদক মাষ্টার আবুল বশর, প্রাথকিক সহকারি শিক্ষক সমিতির নেতা মাষ্টার নাজিম উদ্দিন, কৃষক লীগ উপজেলা সভাপতি হুমায়ুন কবির।

ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক কমরুদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রুবেলের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, এস এম রাশেদ. এম ফয়েজুর রহমান, খালেদ রায়হান.জাহিদুল ইসলাম চৌধুরী, আনোয়ারুল ইসলাম আবীর প্রমুখ।

পরে প্রধান অতিথি উপজেলার বিভিন্নস্থানের ১০টি সামাজিক সংগঠনের মাঝে চারা বিরতণ করেন ।