নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :

চট্টগ্রামের আনোয়ারায় বেড়েই চলছে করোনার সংক্রমণ। জেলা সিভিল সার্জন থেকে পাঠানো তথ্যে নতুন করে আনোয়ারায় ৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে রয়েছে কাফকোর চার কর্মকর্তা। তারা হলেন, সৈয়দ মোহাম্মদ মাশফুর ইসলাম (২৬), মোহাম্মদ আনোয়ার হোসেন (৪৩), মো. কামরুজ্জামান (৫২) মো. শামসুজ্জুহা (২৬)।

এছাড়া সার্কেল অফিসের আহসানুল্লাহ নামের একজন। চাতরী ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মো. ফারুক (৫৫), হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামের তানি চৌধুরী (১৫), বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামের মোঃ ইসলাম(৩০) এবং দক্ষিণ বন্দরের মোঃ আলী নামের এক বাসিন্দা।

বর্তমানে এই ৯ করোনা রোগী হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছে আনোয়ারা থানা পুলিশ। ইতিমধ্যে কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানী লিমিটেডে (কাফকো) কলোনীতে নতুন চারজনসহ করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০ জনে। এ নিয়ে কাফকো সার কারখানা ও হাউজিং কলোনীর বাসিন্দাদের মাঝে করোনা আতঙ্ক বিরাজ করছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আজকে নতুন করে ৯জন সহ উপজেলায় এ পর্যন্ত ৯৬ জন নারী-পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ২৯ জন আর মৃত্যু বরণ করেন একজন ।