শুভ চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ বোয়ালখালী-চান্দগাঁও আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ স্বপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাহার এবং তাহার পরিবারের সকল সদস্যসহ দেশের সকল করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিগণের সুস্থতার জন্য নগরীর চান্দগাঁও থানা এলাকার পূর্ব ফরিদের পাড়া জামিয়া মসজিদে জুমআর নামাজ শেষে দোয়া-মাহফিল করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোহাম্মদ ওয়াহিদুল আলম।

আজ ১২ জুন শুক্রবার জুমআর নামাজ শেষে সংসদ সদস্যের পরিবারের করোনামুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন পূর্ব ফরিদের পাড়া জামে মসজিদের পেশ ইমাম।

এতে অংশগ্রহণ করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটি শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাফায়েত উল হক জাবেদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি সাবেক সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন চান্দগাঁও কমিটির সভাপতি ওয়াহিদুল আলম, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি আলমগীর, সহ-সভাপতি আরিফ হাসানসহ অর্ধ-সহস্রাধিক মুসল্লী।

মোনাজাতে সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ ও তাঁর পরিবারের সদস্য এবং দেশের সকল মানুষকে করোনা মহামারি থেকে রক্ষা পাওয়ার জন্য দোয়া করা হয়।