নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান স্বপরিবারে করোনা (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার সকালে এ তথ্য জানান আবু সুফিয়ান নিজেই। আক্রান্তদের মধ্যে তার স্ত্রী নুর তাজ বেগম, ব্যারিস্টারপুত্র তানজিরুল ইসলামও আক্রান্ত বলে জানান তিনি। একই সাথে করোনা-পজিটিভ তাঁর গাড়ি চালকও।

সুফিয়ান জানান, ঈদের সময়টাতে একটু-আধটু জ্বরে ভুগছিলাম। গত ২ জুন আমার স্ত্রী, ছেলে ও গাড়িচালকসহ একসঙ্গে সবার নমুনা পরীক্ষায় পাঠাই। রোববার রাতে আমাদের চারজনেরই করোনা পজিটিভ রিপোর্ট আসে। আমরা এখন বাসায় আইসোলেশনে আছি এবং ভালো আছি।

তবে বর্তমানে কারো তেমন কোনো উপসর্গ নেই। সকলের কাছে দোয়ার অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসন থেকে জাতীয় এবং উপ নির্বাচনে বিএনপির টিকেটে অংশ নেয়া আবু সুফিয়ান।

এদিকে রোববার রাতে চট্টগ্রামে ৬১৬ জনের নমুনা পরীক্ষার ফলাফলে আরও ১০৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এরমধ্যে ৬৬ জন নগরের ও ৫১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এ নিয়ে চট্টগ্রামে ৪ হাজার ৬৮ জনের মধ্যে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। তম্মধ্যে ৯৮ জন মারা গেছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি।