নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউসের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

চট্টগ্রাম কাস্টমসের সহকারী কমিশনার নুর এ হাসনা সানজিদা অনসূয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, কাস্টমসের বিভিন্ন স্তরের ১৪ জন কর্মকর্তা ও কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন। কিন্তু জসিম উদ্দীন মজুমদারের মৃত্যুতে কোনো কাস্টমস কর্মকর্তার প্রথম মৃত্যু হল।

নুর এ হাসনা সানজিদা অনসূয়া জানান, জসীম উদ্দিন মজুমদার চট্টগ্রাম কাস্টমস হাউসে কর্মরত অবস্থায় করোনা আক্রান্ত হন। তিনি সুপারিন্টেনডেন্ট পদে কর্মরত ছিলেন। অফডকে (এছাহাক ব্রাদার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড) অতিরিক্ত দায়িত্ব হিসেবে কর্মরত ছিলেন।

তিনি জানান, জসীম উদ্দীন মজুমদার করোনা আক্রান্ত হয়ে সম্প্রতি রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। এরপর মঙ্গলবার দিবাগত রাত ২টা ৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার জানাজা ও দাফন ফেনী শহরের গ্রামের বাড়িতে স¤পন্ন হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ কাস্টমস অ্যান্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স অ্যাসোসিয়েশনের (বাকাএভ)। এর পক্ষ থেকে বলা হয়, করোনা যুদ্ধে বাংলাদেশ কাস্টমস অ্যান্ড ভ্যাট বিভাগের প্রথম শহীদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। পরম করুণাময় আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন এবং পরিবারের সবাইকে এই শোক সহ্য করার শক্তি দেন।