স্থানীয় প্রতিনিধি, ফটিকছড়ি : 
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাগান বাজার ইউনিয়ন পরিষদে অতর্কিত হামলা ও ভাঙচুর চালিয়েছে একদল দূর্র্বৃত্ত। এ সময় ত্রাণের চালের বস্তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তছনছ করা হয়েছে। এ ঘটনায় দুই গ্রাম পুলিশ ও এক দফাদারসহ তিনজন আহত হয়েছেন। আহতদের রামগড় সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ১২ মে সকাল সাড়ে ১০টার দিকে হামলার এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি ট্রাকে করে ও কয়েকটি মোটর সাইকেল যোগে মিছিল দিয়ে এখানে হামলা করেছে। এ হামলায় গোলাম মাওলা দুলু (৪৫)’ আক্তার হোসেন (৫০) দফাদার নুরুল আলম নুরু (৫৫) গুরুতর আহত হন। হামলাকারীরা রাম দা ও লাঠি দিয়ে সচিবের রুমের টেবিল ফ্যান, বিদ্যুত বোর্ড, ক¤িপউটার, টেবিল ফ্যান, চেয়ারম্যানের রুমে বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রীর ছবি ও নৌকার সুপিচ এবং চারটি মোটর সাইকেল ভাঙচুর করে। ঘটনার পর দুপুরে ফটিকছড়ি নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন, ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবদুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সচিব বকতিয়ার উদ্দিন বলেন, ভিজিডি কার্ডের চাল বিতরণ করার প্রস্তুতি নিচ্ছিলাম। এসময় ৫০/৬০ জন লোক ট্রাকে করে এসে চালের বস্তা তছনছ করেছে। ব্যাপক ভাংচুর করেছে।

প্যানেল চেয়ারম্যান আবদুল মান্নান ভুইয়া বলেন, আমরা উপজেলা নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে ছিলাম। কিন্তু নৌকার প্রার্থী জয়লাভ করতে পারেনি সেই থেকে আমাদের উপর বারবার হামলা হচ্ছে।

বাগান বাজার ইউপি চেয়ারম্যান মো. রুস্তম আলী বলেন, আমার পরিষদে অর্তকিতে হামলা করেছে, যা আমার কল্পনায়ও ছিল না। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

ভুজপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শেখ আব্দুল্লাহ বলেন, যারা হামলা করেছে তাদের নাম ঠিকানা দিয়ে মামলা হলে আমরা আসামি গ্রেপ্তার করবো। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।