নিজস্ব প্রতিনিধি, সীতাকুন্ড : সীতাকুণ্ডে দুই যুবক কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ভূঁইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের সদস্যরা এই ঘটনা ঘটিয়েছে।

শুক্রবার সকালে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ঘটনাস্থলে ছুটে যান সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা, ওসি (তদন্ত) শামীম শেখ, ওসি (ইন্টিলিজেন্স) সুমন বণিকসহ পুলিশ সদস্যরা।

ওসি ফিরোজ হোসেন মোল্লা ও ওসি (ইন্টিলিজেন্স) সুমন বণিক জানান, কিশোর গ্যাংয়ের বখাটে একটি ছেলে ৯ম শ্রেণির এক ছাত্রের মুখে সিগারেটের ধোঁয়া ছেড়ে দেওয়ায় মারামারি হয়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় তারা বৈঠকে এটি মীমাংসার সিদ্ধান্ত নেয়। এক বড় ভাই বৈঠক করার কথা। ছাত্রের পক্ষে সেখানে যাবার সময় মো. জাহিদ (২৪) ও মো. শাহীন (২২) প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত হয়। গভীর রাতে তারা চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

জাহিদ পৌরসভার আমিরাবাদ গ্রামের আব্বাস আলীর ছেলে ও মো. শাহীন ভূঁইয়াপাড়া এলাকার নায়েব আলীর ছেলে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি ফিরোহ হোসেন মোল্লা।