শুভ চট্টগ্রাম ডেস্ক : বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় ও চান্দগাঁও থানা কমিটির উদ্যেগে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অসহায় গরীবদের মাঝে ফ্রী সবজি বিতরণ কার্যক্রম চলছে। তারই অংশ হিসেবে শনিবার নগরীর চান্দগাঁও ও ষোলশহর এলাকায় ফ্রী সবজি বিতরণ করা হয়। এতে ব্যাপক সাড়া পড়ে এলাকার লোকজনের মাঝে।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক যুবসংগঠক আলাউদ্দীন চৌধুরী মোরশেদ ও সহ শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক যুবনেতা সাফায়েত উল ইসলাম জাবেদ এবং চান্দগাঁও থানা কমিটির সভাপতি যুবনেতা ওয়াহিদুল আলম, সহ সভাপতি আলমগীর আলম ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বাপ্পির নেতৃত্বে ত্রাণ বিতরণ কার্ষক্রম চলমান রয়েছে।
গত বৃহস্পতিবার আলম সওদাগরের বাড়ি গোলাম আলী নাজির পাড়া সংলগ্ন চান্দগাঁও এ সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. সরওয়ার আলম এবং শুক্রবার মাইজ পাড়া, পুর্ব ষোলশহর ওয়ার্ডে সংগঠনের চান্দগাঁও থানার সাধারন সম্পাদক হারুনুর রশিদ বাপ্পির নেতৃত্বে অসহায়, মধ্যবিত্ত, নিন্মমধ্যবিত্ত ও অসচ্ছল নেতাকর্মীদের মাঝে বিনামূল্যে ৪০০ পরিবারকে যে কোন ২-৪ আইটেম এর প্রতিটি ১ কেজি করে সবজি বিতরণ করা হয়।
এ প্রসঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশন চান্দগাঁও থানা সভাপতি ওয়াহিদুল আলম বলেন, বিনামুল্যে সবজি বিতরন কার্ষক্রম করনো শেষ না হওয়া পর্ষন্ত প্রতিদিন ৩০০-৪০০ পরিবারের মাঝে সবজি বিতরণ হবে। আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আগামি একমাসে আমরা ৫০-৬০ হাজার পরিবারের কাছে বিনামূল্যে সবজি পৌঁছাতে সক্ষম হবো।
তিনি বলেন, শেখ হাসিনার বাংলায় কেউ অনাহারে মরবে না। সবজি বিতরণের সময় বঙ্গবন্ধু ফাউন্ডেশন চান্দগাৗ থানা শাখার সহ-সভাপতি হাবিব ও যূগ্ন সম্পাদক জাবেদ নেতাকর্মীসহ স্থানীয় লোকজনের মাঝে সার্জিক্যাল মাক্সও বিতরণ করেন।