শুভ চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও কেন্দ্রীয় কমিটির যৌথ উদ্যেগে অসহায় গরীবদের মাঝে মাসব্যাপি ফ্রি সবজি বিতরণ কার্যত্রুম শুভ উদ্বোধন করা হয়েছে। 

বুধবার দুপুর ২টায় চান্দগাঁও থানার বঙ্গবন্ধু ফাউনন্ডেশনের সামনে সবজি বিতরণ উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মেধাবী যুবসংগঠক আলাউদ্দীন চৌধুরী মোরশেদ ও সহ শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক যুবনেতা সাফায়েত উল ইসলাম জাবেদ।

এরপর চান্দগাঁও থানার ফরিদের পাড়া এলাকার ৪৫০ অসহায় গরীব পরিবারের মাঝে ফ্রি সবজি বিতরণ করা হয়। সবজির মধ্যে ছিল আলু, টমেটো, লাউ, কুমড়া, বাধাঁকপি, ঢেড়সসহ নানা শাকসবজি। প্রতিটি পরিবারকে যে কোন দুই আইটেমের এক কেজি করে সবজি দেওয়া হয়।

এতে নেতৃত্ব দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চান্দগাঁও থানা সভাপতি ওয়াহিদুল আলম এবং সাধারন সম্পাদক হারুনুর রশিদ বাপ্পি। তারা জানান, আগামি এক মাস আমরা প্রতিদিন ৪০০ থেকে ৫০০ পরিবারের মাঝে ফ্রি সবজি বিতরণ করব।,শেখ হাসিনার বাংলায় কেউ অনাহারে মরবে না।

সবজি বিতরণে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা কমিটি সহ-সভাপতি মোহাম্মদ আলমগীর, যুবলীগ নেতা খোরশেদ আলম বাবুল, তৌহিদ, সাংগঠনিক সম্পাদক আবিদ, সহ-প্রচার সম্পাদক আসিফ ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ, রকি, রিজভী, আব্দুল আল ফরহাদ, জাহেদ প্রমুখ।