নিজস্ব প্রতিবেদক:
হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে চট্টগ্রামে। সোমবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত আমিরের মৃত্যু হয়েছে- এমন গুজব ছড়িয়ে পরে।

কিন্তু তিনি সম্পূর্ণ সুস্থ বলে জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক স¤পাদক আজিজুল হক ইসলামাবাদী।

তিনি বলেন, হেফাজতের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফী গত ১১ এপ্রিল শনিবার বিকেল ৫টার দিকে বার্ধক্যজনিত শ্বাসকষ্ট, বমি, মাথা ব্যথাসহ শারীরিক দুর্বলতা নিয়ে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটে। তিনি বর্তমানে সুস্থ আছেন এবং বেচে আছেন।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যে সংবাদ ছড়িয়ে দেয়া হচ্ছে সেটি গুজব। আল্লাহর রহমতে ও তার অশেষ কৃপায় আমাদের হুজুর ভালো আছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন। তার অবস্থা স্থিতিশীল।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন আল্লামা শফীর একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলমের উদ্বৃতি দিয়ে বলেন, ‘হুজুর আগের চেয়ে ভালো আছেন, সব গুজব।’ তিনি এখন চট্টগ্রাম নগরীর বেসরকারী হাসপাতাল সিএসসিআরে চিকিৎসাধীন রয়েছেন।