রাউজান প্রতিনিধি :
রাউজানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২১ টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (৩১ মার্চ) ভোর সাড়ে ৫ টায় উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গোলজার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে বিভিন্ন আসবাসপত্র ও নগদ টাকা পুড়ে যাই।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এতে মুহুর্তেই আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। একে একে পুড়ে ছাই হয়ে যাই ২১ টি বসত ঘর। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে রাউজান ও হাটহাজারী থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলো হলো, হাসান, বাহাদুর, আবুল কালাম, মুহাম্মদ আলী, বাঁচা মিয়া, টুনু মিয়া, ফোরকান, সেলিম, বালি, বদি আলম, ফরিদা, হাবিবুল্লাহ, ইমতিয়াজ, জামশেদ, ওসমান, রাবেয়া বেগম, জামাল, কামাল, হায়দার, বেলাল ও হান্নানের বসত ঘর।

ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন আরিফ জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। আগুনে অসহায় মানুষগুলোর ঘর পুড়ে গেছে। আমরা প্রশাসন থেকে সহযোগিতা করবো। ঘটনাস্থলে ছুটে যান রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ।