ক্রীড়া ডেস্ক : করোনা প্রতিরোধে এগিয়ে আসছেন বিশ্ব সেরা খেলোয়াড়রা। এরমধ্যে রয়েছে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো তারকারা। স্পেনের স্বাস্থ্য খাতে মেসি দান করেছেন ১ মিলিয়ন ইউরো। এগিয়ে এসেছেন টেনিস তারকা রজার ফেদেরার। অর্থ দান করেছেন তিনিও।

এগিয়ে এসেছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও। পিছিয়ে নেই বাংলাদেশের ক্রিকেটাররাও। তারা করোনার মোকাবিলায় তহবিল গঠনে দিয়েছেন মোটা অংকের অনুদান। ২৫ জন খেলোয়াড় দিয়েছেন তাদের বেতনের অর্ধেক। এছাড়া বাংলাদেশের উইকেটকিপার—ব্যাটসম্যান লিটন দাস ও তার স্ত্রী সঞ্চিতা আরো বড় পদক্ষেপের কথা জানালেন।

পলিথিনের প্যাকেটে রাখা খাবারের ছবি পোস্ট করে লিটনের স্ত্রী সঞ্চিতা ফেসবুকে লিখেছেন, এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু করার সামর্থ্য আমার নেই। আমাদের সাহায্য করারও কেউ নেই। শেষ মুহূর্তে আমরা যতখানি পেরেছি, কেনার চেষ্টা করেছি। এই কাজটা মোটেও সহজ ছিল না, ঝুঁকিপূর্ণ ছিল।

কারণ এখন ঘরে নিজেকে আটকে রাখার সময়। দয়া করে অন্যদের সাহায্য করতে যা যা সম্ভব করুন। আপনার এই সাহায্য বাকিদের জীবনে আশীর্বাদ বয়ে আনুক। আর এই পোস্টের শেষে লিটনের সাহায্যের কথা উল্লেখ করেছেন সঞ্চিতা। লিখেছেন, এই দুর্যোগের সময় তুমি যেভাবে আমাকে সাহায্য করলে সেটা কোনওদিন ভোলবার নয়। ধন্যবাদ।