বান্দরবান : বান্দরবানে ট্রাক উল্টে মো. আল-আমিন (৩৪) নামে এক বিজিবি সদস্য নিহত ও ৪ সদস্য আহত হয়েছেন। তিনি বিজিবির বড়কল ৪৫ ব্যাটালিয়নের সৈনিক।

বুধবার (২৫ মার্চ) ভোরে বান্দরবান কেরানীহাট সড়কের কসাই পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিজিবি সদস্যরা সুস্থ হয়ে সাতকানিয়ার বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতাল থেকে ট্রাকে করে বাসস্থানে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাজনগর বিজিবি ৩৭ ব্যাটালিয়নের ল্যান্স নায়েক সাইফুল ইসলাম, ছোট হরিণা বিজিবি ১২ ব্যাটালিয়নের সৈনিক মো. আসাদুজ্জামান ও জমিরুল ইসলাম, রাঙ্গামাটি সেক্টরের সৈনিক মো. এখলাছ।

হতাহতদের উদ্ধার করে চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পর মোহাম্মদ আল-আমিন মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানিয়েছেন, ভোর সাড়ে ৬টার দিকে বিজিবি সদস্যরা বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বিআরটিসি’র একটি খাদ্য বোঝাই ট্রাকে করে বান্দরবান আসছিল। পথে কসাই পাড়া এলাকায় এটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তারা গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।