নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরে জ্বর, সর্দি ও কাশি নিয়ে মারা গেছেন এক নারী। মঙ্গলবার রাতে মৃত্যু ঘটে তার। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ওই নারীর মৃত্যু হয়েছে এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে এলাকাজুড়ে।

এলাকাবাসী জানান, বাবার বাড়িতেই ছিলেন মৃত নারী। সপ্তাহ খানেক আগে তার মা মারা গেছেন বার্ধক্যের কারণে। তাঁর জ্বর, সর্দি ও কাশি ছিল। মাকে সেবা করতেন গিয়ে তিনি অসুস্থ হন। তাঁরও জ্বর, সর্দি, কাশি হয়। গতকাল গুরুতর অবস্থায় তাঁকে হাসপাতালে নেওয়া হলেও হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে রাখেনি। সন্ধ্যায় বাবার বাড়িতে না নিয়ে তাঁকে নিজ বাড়িতে আনা হয়। এরপর রাত ৮ টার দিকে তার মৃত্যূ ঘটে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর উদ্দীন বলেন, শ্বাসকষ্টে মারা যাওয়া মায়ের সেবা করতে গিয়ে সম্ভবত ওই নারী অসুস্থ হয়ে পড়েন। তবে আগে মারা যাওয়া তার মা করোনার রোগী ছিলেন না। তাই তিনিও করোনার রোগী নন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায় বলেন, জ্বর, সর্দি, কাশিতে ভুগে ওই নারী মারা গেছেন বলে শুনেছি। তাই তার স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। ওই নারী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কি না, তা নিশ্চিত নয়।